আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ধামরাইয়ে দুই নারীর মরদেহ উদ্ধার

ধামরাইয (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পৃথক দুটি ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (১৩ জুলাই) বিকেল ৫টা ও দুপুর ২টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের খাতরা এলাকা ও চৌহাট ইউনিয়নের পাড়াগ্রাম এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার নতুন কহেলা এলাকার আইয়ুব খানের মেয়ে ও মাহফুজ খানের স্ত্রী রিতা আক্তার (২৫)। আরেকজন হলেন, ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের নাখালিয়া পাড়ার বাসিন্দা মো: রফিকুল ইসলামের মেয়ে ও একই ইউনিয়নের খাতরা গ্রামের আরশেদ আলীর স্ত্রী শামীমা আক্তার (২৮)।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মনির হোসেন বলেন, দুপুরের দিকে ধামরাইয়ের বংশী নদীতে ভাসমান অবস্থায় রিতা আক্তার (২৫) নামে এক গৃহবধুর লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে ওই গৃহবধুর ভাসমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে বিকেল ৫টার দিকে শামীমা আক্তার (২৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশ জানায়, দাম্পত্য কলহের জেরে সে আত্মহত্যা করে থাকতে পারে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap